রাজনগরে শহীদ তারা মিয়া’র ৪৯তম শাহাদাৎ বার্ষিকী

প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মহান মুক্তিযুদ্ধে আত্মদান কারি বীর মুক্তিযোদ্ধা শহীদ তারা মিয়া’র ৪৯তম প্রয়াণ দিবস উপলক্ষ্যে শহীদ তারা মিয়া স্মৃতি পরিষদের উদ্দ্যেগে কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি প্রদান ও স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় হয়েছে আজ ১৩ ডিসেম্বর।

এ সময় উপস্থিত ছিলেন- শহীদ তারা মিয়া স্মৃতি পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) অরিজিৎ আচার্য, অপু, সাধারণ সম্পাদক সজল কান্তি দাস, সহ-সভাপতি ও উত্তর ভাগ ইউপি সদস্য জুয়েল আহমদ, অর্থ সম্পাদক সজল কান্তি দেব, সাংগঠনিক সম্পাদক ময়নুল হোসেন, পরিষদের নেতৃবৃন্দসহ স্থানীয় এলাকাবাসী। দোয়া মাহফিল পরিচালনা করেন, হাফেজ মৌলানা হুসাইন আহমেদ।

শহীদ তারা মিয়া’র ভাগনা এবং শহীদ তারা মিয়া স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা, সভাপতি ফ্রান্স আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা সিলু অনলাইনে উক্ত অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন। ভারপ্রাপ্ত সভাপতির সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয় উক্ত আলোচনায় মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু, জাতীয় চারনেতা সহ মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের বিনম্র শ্রদ্ধা জানিয়ে সকলের আত্মার চির শান্তি কামনা করে অনুষ্ঠান সমাপ্তি করা হয়।

 

আপনার মতামত লিখুন :