যথাযোগ্য মর্যাদায় কলাপাড়ায় মহান বিজয় দিবস

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে পটুয়াখালীর কলপাড়ায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। বুধবার সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে বিজয় দিবসের সুচনা করা হয়। এর পরে শুরু হয় জাতির সুর্য সন্তান, বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন। উপজেলা আওয়ামীলীগ’র আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তলোন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

এছাড়া পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের বেদিতে বীর শহীদদের স্মরনে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন থেকে একে একে পুষ্প মাল্য অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয় হয়। এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিববুর রহমান মহিব এমপি। এছাড়াও উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে রাত ১২ টা এক মিনিটে কলাপাড়া প্রেস ক্লাব, রিপোর্টর্স ইউনিটি, রিপোর্টর্স ক্লাব শহীদদের শ্রদ্ধা জানান পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প মাল্য অর্পণ করে। এ সময় কলাপাড়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এদিকে পর্যটন কেন্দ্র কুয়াকাটা, মহিপুর থানায় নানা কর্মসূচির মধ্যদিয়ে এ দিবসটি পালিত হয়েছে। এতে আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :