গলাচিপায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অবসরপ্রাপ্ত সহকর্মীদের বিদায় সংবর্ধনা

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২০

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি। পটুয়াখালীর গলাচিপায় উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে অবসরপ্রাপ্ত সহকর্মীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সোমবার সকাল ১১টায় গলাচিপা উপজেলা অফিসার্স ক্লাবে পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আবু সুফিয়ান ইমরান এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন গলাচিপা ও দশমিনা উপজেলার মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা।

বিশেষ অতিথি ছিলেন গলাচিপা উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, গলাচিপা উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দীন মোল্লা, থানা অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম, গলাচিপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মু. মনিরুল ইসলাম, সংসদ সদস্যের একান্ত সহকারী (পি,এস) মো. আলমগীর হোসেন, গলাচিপা প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন, গলাচিপা উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, ছাত্রলীগ সভাপতি শরীফ আহম্মেদ আসিফ ও সহ সংবাদকর্মী বৃন্দ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার জন্যে তার কন্যা দেশনেত্রী শেখ হাসিনার এই পরিবার পরিকল্পনা, কমিউনিটি ক্লিনিক সহ বিভিন্ন কার্যক্রম গ্রহণ করে গ্রামবাংলার মানুষের মাঝে স্বাস্থ্য ব্যবস্থা পৌঁছে দিয়েছেন এবং আপনারা যারা পরিবার পরিকল্পনা বিভাগে চাকুরী করে দেশ সেবায় দায়িত্ব শীল ভূমিকা পালন করে অবসরে গিয়েছেন তাদের সকলকে তিনি অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। তিনি ৭১ জন অবসরপ্রাপ্ত ব্যক্তিদের মাঝে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন।অনুষ্ঠানে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী সহ সুধী জনপ্রতিনিধি অংশ নেয়। অবসর প্রাপ্তরা মাননীয় সংসদ সদস্যর কাছে বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

 

আপনার মতামত লিখুন :