মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহযোগীতায় টিন পেলো দরিদ্র পরিবার

প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহযোগীতায় ৪ বান টিন পেলো কমলগঞ্জ উপজেলার ২নং পতনউষা ইউনিয়নের পালিত কোণা গ্রামের বয়োবৃদ্ধ হতদরিদ্র নগেন্দ্র দেবনাথ এর পরিবার। গত ২৪ ডিসেম্বর, বিকালে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহযোগীতায় এবং সদর উপজেলার আমেরিকা প্রবাসী ( নাম প্রকাশে অনিচ্ছুক) দানশীল ব্যক্তির আর্থিক সহযোগীতায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ জাফর ইকবাল, সাধারণ সম্পাদক সম্পাদক মশাহিদ আহমদ ও বদরুল হাসান জোসেফ তাদের পরিবারের কাছে উন্নতমানের ৪বান টিন হস্থান্তর করেন।

বয়োবৃদ্ধ নগেন্দ্র দেবনাথ ও ইশা রাণী নাথ বলেন- আমরা অত্যন্ত গরিব শ্রেণির মানুষ। দিন আনি দিন খাই। কৃষিকাজ করে জীবিকা চলতো। কিছু দিন রাস্থায় রাস্থায় ভ্রাম্যমান হিসাবে পান বিক্রি করতাম। এখন গায়ে সেই শক্তি আর নেই। বাড়ির একমাত্র ঘরটি বেহাল হওয়ায় অতিকষ্টে দিন পার করছি। আজ আপনাদের দেখে মনে হচ্ছে সমাজে এখনও উদার হৃদয়ের মানুষ ও আমাদের মত হতদরিদ্রের ভরসাস্থল দানশীল ব্যাক্তিরা রয়েছেন।

যারা আমার এই দুর্দিনে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। আমি ও আমার পরিবার আপনাদের কাছে চিরকৃতজ্ঞ। এ সময় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক জোবায়ের আহমদ, মঈনুল হক, বদরুল আলম চৌধুরী, আজিজুল ইসলাম রিয়াদ, চিনুরঞ্জন দাশ তালুকদার, যাদু মনি ধর ও রাহাত আহমদ শিপন প্রমুখ।

আপনার মতামত লিখুন :