আলেমরাও দেশ রক্ষার জন্য কথা বলছেন: শামীম ওসমান


প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২০

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, সামনে কঠিন সময় আসছে। দেশকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। বিএনপির অনেক নেতার সঙ্গে কথা হয়েছে। এমনকি অনেক বড় বড় আলেমদের সঙ্গেও আমার কথা হয়েছে। তারাও দেশকে রক্ষার জন্য কথা বলছেন। সব আলেমরা খারাপ নন। দেশে বড় বড় আলেম রয়েছেন। আমি তাদের সম্মান করি।

রবিবার (২৭ ডিসেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে ফতুল্লা থানা আ. লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, স্বাধীনতাবিরোধী ও দেশের শত্রুদের প্রতিহত করতে নারায়ণগঞ্জ থেকে ঘণ্টা বাজানো হবে। আগামী ৯ জানুয়ারি নারায়ণগঞ্জে বিশাল জনসভায় সিদ্ধান্ত নেয়া হবে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে করণীয় কী। এক জায়গা থেকে ঘণ্টা বাজালে সব জায়গার স্বাধীনতার স্বপক্ষের শক্তি জেগে উঠবে। তখন কুলাঙ্গাররা পালিয়ে যাওয়ার রাস্তা খুঁজে পাবে না।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে একটি মেডিকেল কলেজ হাসপাতাল প্রতিষ্ঠার পর ভেবেছিলাম দায়িত্ব শেষ। রাজনীতি থেকে সরে দাঁড়াবো। কিন্তু এখন দেখছি দায়িত্ব আরও বেড়েছে। দেশ নিয়ে নতুনভাবে ষড়যন্ত্র শুরু হয়েছে। ’৭৫ সালে সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যার পর তার ভাস্কর্যে হাতুড়ি লাগিয়ে একাধিকবার হত্যা করেছে। যারা বঙ্গবন্ধুর গায়ে হাতুড়ি আঘাত করেছে তাদের স্পষ্টভাবে বলতে চাই, বঙ্গবন্ধুকে নিয়ে অপমান সহ্য করবো না।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ