৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে শ্রমিক লীগের আলোচনা সভা

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২০

৩০ ডিসেম্বর ২০২০ গণতন্ত্রের বিজয়ের দ্বিতীয় বর্ষপূর্তি দিবস। দিবসটি পালন উপলক্ষে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের উদ্যোগে সকাল ১১.০০ টায় ২৫, বঙ্গবন্ধু এভিনিউ, ২য় তলা, ঢাকাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভা সংগঠনের সহ-সভাপতি জনাব মোঃ হারুন অর রশিদের সভাপত্বিতে অনুষ্ঠিত হয়। সভা শেষে একটি বিজয় র‌্যালী রাজধানীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।

সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলী, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম, সবুজবাগ থানার সাধারণ সম্পাদক উজ্জল বিশ্বাস, মুগদা থানার সভাপতি আব্দুল কুদ্দুস ও কামরাঙ্গীরচর থানার সাধারণ সম্পাদক আব্দুল হাকিম। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মোঃ এরফান করিম, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মোঃ সাইদুর রহমান রাজা সহ বিভিন্ন থানা ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।
সভার সভাপতি মোঃ হারুন অর রশিদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীনতা পেয়েছিলাম। আর বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্ব আমারা গণতন্ত্র পেয়েছি।

সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসের একটি বিজয়ের মাইলফলক। ৩০ ডিসেম্বরের এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দূর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের আস্ফাল আর সহিংস রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রের নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলার শ্রমজীবী মেহনতি মানুষ আজ ঐক্যবদ্ধ। কোন প্রকার অপশক্তি, ষড়যন্ত্রকারীরা বাংলার বুকে আর গণমানুষের গণতান্ত্রিক অধিকার নিয়ে অপরাজনীতি করতে পারবে না।

আপনার মতামত লিখুন :