ঐতিহ্যবাহী ফলিয়া সহদেব বিদ্যালয়ের শতবার্ষিকী উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা

প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২১

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঐতিহ্যবাহী ফলিয়া সহদেব মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠার শতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে বিদ্যালয়ের শিক্ষক, গভর্নিং বডির সদস্য, প্রাক্তন শিক্ষার্থীদের মতবিনিময় ও পিকনিক অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুকুমার ঘোষ।

অতিথিদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জাহাঙ্গীর আলম জনি, ভূমি সেটেলমেন্ট কর্মকর্তা ও প্রাক্তন শিক্ষার্থী মোঃ সাইদুর রহমান, রাজনৈতিক ব্যক্তিত্ব বিএম শফি, আলোকিত ব্যক্তিত্ব ও বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ফিরোজা জামান আলো ও স্থানীয় জনপ্রতিনিধি তোবারেক হোসেন। অনুষ্ঠান সমন্বয়ের দায়িত্বে ছিলেন প্রাক্তন শিক্ষার্থী মনোয়ার কায়সার ও আব্দুর রহিম। অনুষ্ঠান পরিচালনা করেন প্রাক্তন ছাত্র আরিফুল ইসলাম। মতবিনিময় সভাতে যেকোনো প্রচেষ্টায় ২০২২ সালে বিদ্যালয়ের প্রতিষ্ঠা শতবার্ষিকী পালনের প্রত্যয় ব্যক্ত করা হয়।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার একবছর পরে এই বিদ্যালয়টি মাইনর স্কুল হিসেবে যাত্রা শুরু করে তৎকালীন বিশিষ্ট ব্যক্তি সহদেব বাবুর সহযোগিতায়। বর্তমানে বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি হিসেবে দায়িত্ব পালন বিশিষ্ট ঠিকাদার ও রাজনৈতিক ব্যক্তিত্ব জোয়াদ আলী বিশ্বাস।

 

আপনার মতামত লিখুন :