বন্দরে টুম্পা ও মাকসুদার বিরুদ্ধে মানববন্ধন প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

প্রকাশিত : ১৪ মার্চ ২০২১

নারায়ণগঞ্জ বন্দরের মালিবাগ এলাকার মামলাবাজ অত্যাচারী টুম্পা ও মাকসুদার বিরুদ্ধে মানববন্ধন, প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। রোববার ১৪ মার্চ বিকেলে মালিবাগ চান্দেরবাড়ি এলাকায় এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করা হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় ভুক্তভোগী পরিবার ছাড়াও মুছাপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড ও ধামগড় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সহ শত শত নারী ও পুরুষ অংশ গ্রহণ করে।

মানববন্ধনে বক্তারা বলেন, মালবাজ টুম্পা ও মাকসুদার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে গেছে। তারা এলাকার মানুষকে মামলা ও বিভিন্ন হুমকি দিয়ে হয়রানী করে আসছে। আমরা মামলাবাজ অত্যাচারী মহিলা টুম্পা ও মাকসুদার হাত থেকে মুক্তি চাই। প্রশাসনের উদ্দশ্যে করে বক্তারা বলেন, আমরা চাই টুম্পা ও মাকসুদার বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়ার দাবী জানাচ্ছি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ভুক্তভোগী ঢাকা মহানগর সরকারি মহিলা কলেজের প্রফেসর আসলাম, ধামগড় ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার হাবীবুর রহমান, নাসির, ওয়াসিম, বাবুল, জহিরুল, মাসুম সহ স্থানীয় এলাকাবাসী। পরে মামলাবাজ অত্যাচারী টুম্পা ও মাকসুদার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি মালিবাগ মোল­া বাড়ি হয়ে ঢাকা- চট্রগ্রাম মহাসড়কে গিয়ে শেষ হয়।

আপনার মতামত লিখুন :