পুলিশের উদ্যোগে প্রতিবন্ধীরা পেল ১০ টাকায় খাদ্যসামগ্রী

প্রকাশিত : ১২ জুলাই ২০২১

করোনা ভাইরাসের কারণে দেশব্যাপী চলমান কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়েছে বিভিন্ন শ্রেণী পেশার হাজার হাজার মানুষ। অনেক পেশাজীবি বা শ্রমজীবী মানুষ সহ সাধারণও ঘর থেকে বের হতে পারছে না। ফলে দিন দিন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশাপাশি প্রতিবন্ধীরাও খুব অসহায় মানবেতর জীবন যাপন করছিলেন।

এই সময় অসহায় প্রতিবন্ধী মানুষদের খাদ্য সংকট নিরসনের জন্য তাদের পাশে দাড়িয়েছে ময়মনসিংহ জেলা পুলিশ। ময়মনসিংহের মানবিক জেলা পুলিশ সুপার মোহাঃ আহম্মার উজ্জামান পিপিএম সেবা নির্দেশে পুলিশের অর্থায়নে অসহায় মানুষদের জন্য মাসব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ করছে ময়মনসিংহ জেলা পুলিশ। “সবার রান্না ঘরে ভাতের গন্ধ ছুটুক” এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহে অসহায় মানুষের জন্য নামমাত্র দশ টাকায় দু’দিনের খাদ্যপন্য ( খাদ্য সামগ্রী) দিচ্ছে ময়মনসিংহ জেলা পুলিশ।

এরই ধারাবাহিকতায় ১১ জুলাই ( রবিবার) ময়মনসিংহ পুলিশ সুপার নির্দেশনায় ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে ৫ম দিনে কাঁচিঝুলি মিশন স্কুল মাঠে শতাধিক প্রতিবন্ধীদের মাঝে নামমাত্র ১০ টাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরনকৃত খাদ্যপন্যের মধ্যে ছিলো পাঁচ কেজি চাউল, এক কেজি ডাল, আধা লিটার সয়াবিন তৈল, আধা কেজি লবণ, দুই কেজি আলু ও পরিমাণমত মশলা, পেয়াজ, রসুন এবং কাঁচা মরিচ। বিতরণ এর সময় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, ডিএসবি প্রধান ফাল্গুনী নন্দী, ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান, ওসি ডিবি শাহ্ কামাল আকন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকগণ।

উল্লেখ্য  এর আগেও ময়মনসিংহ জেলা পুলিশ অসহায়,দুস্থ, শ্রমিক, কর্মহীন, নরসুন্দা,হিজড়া, বেদে সম্প্রদায়দের মাঝে বিগত ৪ দিন পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

আপনার মতামত লিখুন :