জল্পনা-কল্পনার অবসান: লিওনেল মেসি এখন পিএসজির

প্রকাশিত : ১০ আগস্ট ২০২১

সম্প্রতি শেষ হয়েছে বার্সেলোনা ও লিওনেল মেসির ২১ বছরের সম্পর্ক। মেসি-বার্সার সম্পর্ক শেষ হওয়ার সাথে সাথেই শুরু হয় মেসির ভবিষ্যৎ গন্তব্য নিয়ে নানা গুঞ্জন। মেসির ভবিষ্যৎ গন্তব্য হিসেবে সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছিল ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের নাম। সেই পিএসজির সঙ্গেই নতুন চুক্তি করল মেসি। ফলে আর্জেন্টাইন এ তারকা এখন আর বার্সার নয়, বরং পিএসজির।

মঙ্গলবার বাংলাদেশ সময় বিকালে ফ্রান্সের উদ্দেশ্যে বার্সেলোনা ছাড়েন মেসি। পরে সন্ধ্যা সাড়ে সাতটায় প্যারিসে পৌঁছান তিনি।এর কিছুক্ষণ পরই পিএসজি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে। সে ভিডিওর ক্যাপশনে কিছু না লিখলেও তাতে স্পষ্ট বোঝা যায় মেসির ক্লাবে যোগ দেওয়ার খবর তারা আনুষ্ঠানিকভাবেই জানাচ্ছে।

মেসি প্যারিসে যাওয়ায় সেটি এখন এটি উৎসবের নগরীতে রূপ নিয়েছে। তিনি ফ্রান্সে পা রাখার আগেই বিমানবন্দরে জড়ো হতে থাকেন সমর্থকরা। ‘মেসি’, ‘মেসি’ চিৎকারে পুরো এলাকা মাতিয়ে রাখেন তারা। মেসি বিমানবন্দরে নেমে হাত নাড়িয়ে তাদের স্বাগত জানান। তার জন্য বিমানবন্দরে বিছানো হয়েছে লাল গালিচা।

বার্ষিক ৩৫ মিলিয়ন ইউরো বা ৩৫০ কোটি টাকায় পিএসজিতে যোগ দিচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক। তার সঙ্গে দুই বছরের চুক্তি করেছে ক্লাবটি। এর আগে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন হয় বার্সেলোনা ও মেসির।

আপনার মতামত লিখুন :