রাঙামাটিতে পুলিশের ডিআইজির পরিদর্শন ও বৃক্ষ রোপন

প্রকাশিত : ২৪ আগস্ট ২০২১

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বিপিএম(বার)ও পিপিএম(বার) রাঙামাটি জেলা পুলিশের সাথে মতবিনিময়, পুলিশের কার্যক্রম এবং পুলিশের বিভিন্ন স্থাপনা পরিদর্শনসহ সার্বিক কার্যক্রম অবহিত হয়ে পুলিশ লাইনস্ মাঠে বৃক্ষরোপন করেন। মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে রাঙামাটি পুলিশ লাইন্স সুখিনীলগজ্ঞ পুলিশিং সকল কার্যক্রম সরেজমিনে ঘুরে দেখেন। পরে তিনি পুলিশ লাইন্স মাঠে বৃক্ষরোপন করে তার উদ্ধোধন করেন।

ডিআইজি জেলার পুলিশ সদস্যদের সাথে মতবিনিময়কালে বলেন, এতক্ষণ পুলিশ সদস্যদের অনুপ্রেরণামূলক বক্তব্য শুনে অনেক কিছু জানতে পারলাম। আপনাদের অনুপ্রেরণামূলক বক্তব্য শুনে অনেক আনন্দ পেলাম। পুলিশ হলো জনগনের সেবক আর সে সেবাটুকুই দিয়ে যাচ্ছে পুলিশ। আপনারা মানসিক ভাবে সুস্থ থেকে সুন্দর চিন্তায় জীবন অতিবাহিত করে জনগনের প্রত্যাশা পূরণের লক্ষে সর্ব ক্ষেত্রে কাজ চালিয়ে যেতে পুলিশ সদস্যদের প্রতি গুরুত্বরোপ করেন।

জনকল্যাণে প্রতিনিয়ত পুলিশ সাধারণ মানুষের সাথে মিলেমিশে কাজ করবে। এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা শাখা) মারুফ আহম্মেদসহ বিভিন্ন পদস্থ কর্মকর্তাগন।

আপনার মতামত লিখুন :