ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির রাসেল ও শামীমা গ্রেপ্তার

প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২১

ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে রাসেল ও তার স্ত্রী শামীমার মোহাম্মদপুরের বাসায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আর র‍্যাবের গোয়েন্দা বিভাগের পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম জানান, ইভ্যালির বিষয়ে একটি মামলা হয়েছে। ওই মামলার প্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে র‍্যাব সদরদপ্তরে নেওয়া হচ্ছে। র‍্যাবের সূত্র জানায়, মোহাম্মদপুরের একটি আট তলা ভবনের পঞ্চম তলায় তারা থাকেন। অভিযান চলাকালীন রাসেল ও তার স্ত্রী শামীমাকে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করেছে র‍্যাব। ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং সিইও মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ আনার কয়েক ঘণ্টা পরেই এই অভিযান শুরু হয়।

এর আগে ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং সিইও মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে একটি মামলা করা হয়েছে। আজ বৃহস্পতিবার আরিফ বাকের নামে এক গ্রাহক ইভ্যালির অনলাইন প্লাটফর্মে তিন লাখ ১০ হাজার ৫৯৭ টাকার পণ্য অর্ডার করেও নির্ধারিত সময়ের মধ্যে তা পাননি এবং তাকে অর্থও ফেরত দেওয়া হয়নি উল্লেখ করে গুলশান থানায় ওই মামলা করেন। থানার উপ-পরিদর্শক অনিন্দ্য তালুকদার জানান, আরিফ বাকের আজ দুপুর ১ টা ৩৫ মিনিটে গুলশান থানায় মামলা করেছেন।

আপনার মতামত লিখুন :