ফতুল্লায় ছিনতাইকারী কামরুল গ্রেফতার’ দূর্জয় ও জনু অধরা!

প্রকাশিত : ২ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লায় আল-আমিনকে মারধর করে মোবাইল ফোন ও টাকাপয়সা ছিতাইয়ের ঘটনায় ছিনতাইকারী কিশোর গ্যাং এর সদস্য কামরুলকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ শে সেপ্টম্বর ) রাত সোয়া ১টার দিকে আব্দুস সামাদ এর ছেলে আল আমিন কাজ শেষে বাসায় ফেরার পথে দাপা বেপারি পাড়া,চন্দ্রাবাড়ী, এলাকায় হাদী সুমনের ছেলে কুখ্যাত মোবাইল ছিনতাইকারী দূর্জয়, ছিনতাইকারী মাদকাসক্ত কামরুল ছিনতাইকারী জয়নাল, জনুসহ অজ্ঞাত নামা ৪/৫ জন আল আমিন কে মারধর করে টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় আল আমিনের বড় ভাই দুলাল বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ে করে । অভিযোগ পেয়ে ফতুল্লা থানা পুলি অভিযান চালিয়ে  ছিনতাই হওয়া মোবাইল ও গাজাঁসহ  ছিনতাইকারী কামরুল কে গ্রেফতার করে।

 

স্থানীয় সূত্রে জানাযায়,এই মাদকাসক্ত কিশোর গ্যাংয়ের যন্ত্রণায় গার্মেন্টস শ্রমিকরা ঠিক মতন বেতন নিয়ে বাসায় ফিরতে পারেনা। একসাথে ছেলে-মেয়ে এমনকি ভাই-বোনও একসাথে রাস্তা দিয়ে চলতে পারেনা। রাত আটটার পর থেকে রেল লাইন বটতলায় এসে অবস্থান নিয়ে গার্মেন্টস ফেরৎ নারী শ্রমিকদের উক্তক্ত্য করে। এরা পথচারীদের মারধর করে ছিনিয়ে নিয়ে যায় সাথে থাকা অর্থকড়ি,মোবাইল ফোন সহ মূল্যবান সামগ্রী। মাদকের টাকা জোগাড় করতে এরা অনেক নিরীহ মানুষের পকেটে মাদক দিয়ে নির্যাতন করে এবং পরবর্তীতে গ্রামের আত্নীয়-স্বজনদের কাছ থেকে বিকাশ যোগে টাকা নিয়ে আসে।

 

জানাযায় গত (৭জুন) রাতে ফতুল্লার দাপা চন্দ্রাবাড়ীর সামনে পথচারী এক যুবকেরে নিকট থেকে মোবাইল ছিনতাইয়ের সময় ছিনতাইকারী  জনু ও মামুন নামে দুই ছিনতাইকারীকে  গনপিটুনি দিয়েছে পথচারীরা ।

 

প্রায় রেলষ্টেশন এলাকায় পথচারীদের  নিকট থেকে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা, মোবাইল ফোন সহ মূল্যবান সামগ্রী ছিনিয়ে নেয়। এরই ধারাবাহিকতায় সোমবার রাত সাড়ে রাত দশ টার দিকে এক যুবকের নিকট থেকে মোবাইল ছিনিয়েন নেওয়ার সময় যুবক ডাক চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে ধরে গনপিটুনি দেয়।

আপনার মতামত লিখুন :