খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ডা.নারায়ণ চন্দ্র রায় জয়কে বিদায়ী সংবর্ধনা প্রদান

প্রকাশিত : ১২ অক্টোবর ২০২১

মো: মজনু আলম,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে মেডিকেল অফিসার ডা. নারায়ণ চন্দ্র রায় জয়কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কনফারেন্স রুমে স্মৃতিচারণ শেষে উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শামসুদ্দোহা মুকুল, বিদায়ী চিকিৎসক ডা. নারায়ণ চন্দ্র রায় জয়, মেডিকেল অফিসার ডা. রেজওয়ানুল কবির , ডা. নূর ফারিয়া আইরিন, ডা. শতাব্দী সাহা তিথি, ইউনানী ডা. মোতাসসিম তাহমিদ, সিনিয়র স্টাফ নার্স-মিডওয়াইফগণ, সাংবাদিকবৃন্দ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফগণ ও মাঠ পর্যায়ের স্বাস্থ্যকর্মী, সাংবাদিক ও সুধীসমাজ।

উল্লেখ্য, গত ২০১৯ সালে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের পর থেকেই সফলতার সাথে সরকারী দায়িত্ব পালনের পাশাপাশি সামাজিক কাজে ডা. নারায়ণ চন্দ্র রায় জয়ের সক্রিয় অংশগ্রহণ ও ইতিবাচক চিন্তার ফলে তিনি বেশ প্রশংসা কুড়িয়েছেন।

আপনার মতামত লিখুন :