ভয় নাই, শেখ হাসিনা আপনাদের সঙ্গে আছে: সেতুমন্ত্রী

প্রকাশিত : ২০ অক্টোবর ২০২১

সনাতন ধর্মাবলম্বীদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে আমরা এর প্রতিরোধ করব। হিন্দু ভাইদের বলব আপনাদের ভয় নাই, শেখ হাসিনা আপনাদের পাশে আছে, আওয়ামী লীগ আপনাদের সাথে আছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) আওয়ামী লীগের ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’য় ওবায়দুল কাদের এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ রাজপথ ছাড়ে নাই। সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে শেখ হাসিনার নির্দেশে সারা দেশে আজ সম্প্রীতি সমাবেশ হচ্ছে। শান্তিপূর্ণ শোভাযাত্রা হচ্ছে। ওবায়দুল কাদের বলেন, যতদিন না এই সাম্প্রদায়িক অপশক্তির বিষদাঁত আমরা ভেঙে দিতে পারব, ততদিন পর্যন্ত আওয়ামী লীগ রাজপথে থাকবে, রাস্তায় থাকবে।

তিনি বলেন, প্রতিবেশী দেশ ভারতে মুসলমান আছে, তাদের জানমালের কথাও আমাদের ভাবতে হবে। হিন্দুদের বাড়িঘরে হামলা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের যে উসকানি দেওয়া হচ্ছে, তাতে ভারতের একটা বড় অংশ মুসলমানদের জীবনকেও বিপন্ন করে ফেলছে। সাম্প্রদায়িক অপশক্তির মোকাবিলা করে তাদের ‘সমুচিত জবাব’ দিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা সারা দেশে ‘প্রস্তুত আছে’ বলে মন্তব্য করেন তিনি।

 

আপনার মতামত লিখুন :