শুটিংয়ে অন্তর্বাসের ভিতর ঢোকানো হবে হাত শুনে কেঁদেই ফেলেছি: উরফি জাভেদ

প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২১

অভিনেত্রী হয়ে সাফল্য পাওয়ার পথটা সহজ নয় মোটেও। আজ যিনি খ্যাতির আলোয় আছেন, তাঁর উঠে আসার যাত্রাপথটা হয়তো অন্ধকারে আচ্ছন্ন। সেখানে লুকিয়ে আছে অনেক কষ্ট, রাগ, ক্ষোভ, অভিমান আর অশ্রু। সেরকমই এক তিক্ত অভিজ্ঞতা ভাগ করে নিলেন অভিনেত্রী উরফি জাভেদ। কী হয়েছিল তাঁর সঙ্গে? একবার এক প্রযোজক তাঁকে একটি ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দেন।

অভিনেত্রী রাজিও হয়েছিলেন। কিছু ঘনিষ্ঠ মুহূর্ত থাকতে পারে, সে কথা তাঁকে বলাই হয়েছিল। কিন্তু তা যে দুঃস্বপ্নে পরিণত হবে, তা ভাবেননি উরফি। চিত্রনাট্য অনুযায়ী, বিপরীতের পুরুষ অভিনেতার তাঁর দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকার কথা ছিল। কিন্তু শট যখন নেওয়া হচ্ছে, তখন রাতারাতি পালটে গেল চিত্রনাট্য। পুরুষ অভিনেতাকে নির্দেশ দেওয়া হল, তিনি যেন উরফিকে স্পর্শ করেন। তাও যেমন তেমন স্পর্শ নয়, পায়ের উপর থেকে ক্রমাগত সরিয়ে ফেলতে কাপড়, যাতে তাঁর নিম্নাঙ্গের অন্তর্বাস ক্যামেরায় দেখা যায়। ঠিক সেই মুহূর্তে আর কিছুই করার ছিল না অভিনেত্রীর। বাধ্য হয়ে এই অস্বস্তিকর দৃশ্যে কাজ করতে হয়েছিল তাঁকে।

এখানেই শেষ নয়। এবার এল লেসবিয়ান দৃশ্যে অভিনয়ের পালা। পুরোপুরি লেসবিয়ান দৃশ্যে কামার্ত হয়ে অভিনয়ের জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না উরফি। কিন্তু এবারেও একরকম বাধ্যই হলেন। তখন তিনি নতুন। ইন্ডাস্ট্রিটে এমন জোর ছিল না যে নিজের ইচ্ছে অনিচ্ছেকে মর্যাদা দেবেন। অতএব হুকুম তামিল করতে হয়েছিল। উলটোদিকে যে মেয়েটি অভিনয় করেছিলেন, তিনিও ছিলেন নতুন। একরকম অসহায় হয়েই দুজনে কাজ করছিলেন। অপর অভিনেত্রীকে প্রায় জোর করে নগ্ন করা হয়।

আর উরফির শরীরে ছিল কেবল অন্তর্বাস। অন্য অভিনেত্রীকে প্রায় ধমক দিয়ে বলা হয়, তিনি যেন উরফির নিম্নাঙ্গের অন্তর্বাসের ভিতর হাত ঢুকিয়ে দৃশ্যটিকে যথাযথ ভাবে ফুটিয়ে তোলেন। বাধ্য হয়ে তাঁরা তা-ই করেছিলেন। আর সেই ভয়াবহ অভিজ্ঞতার মুখে পড়ে সেদিন কেঁদে ফেলেছিলে উরফি জাভেদ।

 

আপনার মতামত লিখুন :