ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত : ৩১ অক্টোবর ২০২১

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে পালন করা হয়েছে।রবিবার(৩১ অক্টোবর)বিকেল ৪ টায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের মিলনায়তনে পালন করা হয়। আলোচনা শেষে প্রয়াত প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ শাহীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক শান্ত এর স্বরনে ১ মিনিট নিরবতা পালন সহ তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

পরে কেক কেটে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সভাপতি রনজিৎ মোদক, সাধারন সম্পাদক কাজী আনিসুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এ আর কুতুবে আলম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন সজীব, কার্যকরী সদস্য সৈয়দ শহীদুজ্জামান, মোস্তাক আহমেদ সুমন, মোঃ মনির হোসেন, রফিকুল্লাহ রিপন, মৃত্যুঞ্জয় রায় (জয়), মনিকা আক্তার, জামিল হোসেন, মেহেদী হোসেন, ওয়াহিদুর রহমান সোহেল, আশরাফুল ইসলাম আশু।

প্রসঙ্গ, ২০০৩ সালের ৩১ অক্টোবর ১৩ সদস্য বিশিষ্ট ফতুল্লা থানাধীন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের আনুষ্ঠানিক প্রতিষ্ঠা লাভ করে।

 

আপনার মতামত লিখুন :