ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৩

প্রকাশিত : ৪ নভেম্বর ২০২১

রোড রোলারের সাথে অটোরিকশার সংঘর্ষে ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় দুই সহোদরসহ অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও ৪ জন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকালে উপজেলার পাগলা থানার পুরাদিয়ারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাজীপুরের শ্রীপুর উপজেলার কফিল উদ্দিন (৪৫), তার ভাই আমির উদ্দিন (৫৫) ও একই এলাকার নায়েব আলী (৭৫)।

নিহত কফিল উদ্দিনের আত্মীয় সুমন আহমেদ জানান, বৃহস্পতিবার বিকালে তারা কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেল যোগে মশাখালী যাচ্ছিলেন। পথিমধ্যে সড়কের পিচ ঢালাইয়ের কাজে ব্যবহৃত রোড রোলারের সাথে একটি অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলেই নায়েব আলী নিহত হন। এ ছাড়া দুর্ঘটনায় আহত কফিল উদ্দিনকে হাসপাতালে নেওয়ার পথে এবং আমির উদ্দিনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, দুর্ঘটনায় গুরুতর আহত অটোরিকশা চালক সাইফুল ইসলামসহ তিনজনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং একজনকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অটোরিকশা ও রোড রোলার আটক করা হয়েছে। পাশাপাশি বিষয়টিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :