ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের অর্থায়নে মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

প্রকাশিত : ১০ নভেম্বর ২০২১

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ: ঝিনাইদহ এসএসসি ১৯৯৪ জামে মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। শহরের সার্কিট হাউস লিংক রোডে অবস্থিত ৬ শতক জমির উপর পুরাতন টিনশেডের মসজিদটি ভেঙে নতুন ৬তলা ভবনের উদ্বোধন করা হয়।

ফাউন্ডেশনের সমন্বয়ক তবিবুর রহমান লাবু জানান, ১৯৯৪ ব্যাচের একজন প্রাক্তন ছাত্র আইনস্টাইন ৬ শতক জমি দান করে অস্থায়ী একটি টিনশেড মসজিদ নির্মাণ করেছিল বছর খানেক আগে। তার পর জাহেদী ফাউন্ডেশনের সাথে সমন্বয় হলে তারা দ্বিতীয়তলা পর্যন্ত করে দিতে চেয়েছিল। কিন্তু জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল ঘোষণা করেন দ্বিতীয়তলা নয় ছয়তলা হবে মসজিদটি।

এছাড়া সেখানে মসজিদের সাথে থাকবে উন্নত মাদ্রাসা, এতিম শিশুদের থাকার ব্যবস্থা ও পাঠাগার। এর সম্পূর্ণ অর্থায়ন করবে জাহেদী ফাউন্ডেশন।

ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল। এছাড়া উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, বন্দে আলী বোরাক ও ফাউন্ডেশনের সমন্বয়ক তবিবুর রহমান লাবু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডা. সোহেল।

এসময় এসএসসি ১৯৯৪ ব্যাচের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মসজিদের জমিদানকারী আইনস্টাইন, এম এ লতিফ শাহরিয়ার জাহেদী প্রোজ্জ্বল প্রমুখ।

আপনার মতামত লিখুন :