চলমান মাদক বিরোধী অভিযানে আমতলী ইয়াবাসহ এক জন গ্রেফতার

প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২১

মাইনুল ইসলাম রাজু, আমতলী (বরগুনা) প্রতিনিধি: চলমান মাদক বিরোধী অভিযানে আমতলী থানা পুলিশ গোলাম মোস্তফা (৪২) নামে এক মাদক কারবারীকে ১৬পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। আজ রবিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আমতলী থানা সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যার পরে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই শুভ বাড়ৈ এর নেতৃত্বে আমতলী পৌরসভার ২নং ওয়ার্ডস্থ ঢাকা-কুয়াকাটা মহাসড়কের পশ্চিম পার্শ্বে মেসার্স জহির ট্রেডার্স এর সামনে ফাঁকা জায়গায় হইতে মাদকদ্রব্য (ইয়াবা) ক্রয় বিক্রয়ের সময় কারবারী মোঃ গোলাম মোস্তফাকে আটক করে। এসময় তার শরীর তল্লাশী করে ১৬ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত কারবারী আমতলী পৌরসভার ৩নং ওয়ার্ডের খোন্তাকাটা এলাকার বাসিন্ধা মৃত মৌলভী মুজাফফর হোসেনের পুত্র। সে ওই এলাকার একজন চিহ্নিত মাদক কারবারী।

আটককৃত কারবারীর বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সালের ৩৬ (১) সারনী ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজ দুপুরের পরে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। আদালতের বিজ্ঞ বিচারক মোঃ সাকিব হোসেন কারবারীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, ইয়াবাসহ এক মাদক কারবারীকে আটক করা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :