আমতলীতে ৪৫০ গ্রাম গাঁজাসহ চিহ্নিত এক মাদক কারবারী গ্রেফতার

প্রকাশিত : ১৫ নভেম্বর ২০২১

মাইনুল ইসলাম রাজু, আমতলী (বরগুনা) প্রতিনিধি। চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে বরগুনার আমতলী থানা পুলিশ অভিযান পরিচালনা করে চিহ্নিত এক মাদক কারবারী মোঃ শাহাবুদ্দিন হাওলাদারকে (৩৫) ৪৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

আমতলী থানা সূত্রে জানা গেছে, আজ (সোমবার) সন্ধ্যার পরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সোহেল রানার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উপজেলার কুকুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাঝগ্রামের কালভার্টের উপড় থেকে মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় করার সময় কারবারী শাহাবুদ্দিন হাওলাদারকে আটক করে। এসময় তার শরীর তল্লাশী করে ৪৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত কারবারী ওই গ্রামের বাসিন্ধা নূর ইসলাম হাওলাদারের পুত্র। সে ওই এলাকায় একজন চিহ্নিত মাদক কারবারী হিসেবে পরিচিত।

আটককৃত কারবারীর বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আগামীকাল আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হবে বলে থানা সূত্রে জানা গেছে।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, মাদকে কোন ছাড় নেই। গাঁজাসহ এক মাদক কারবারীকে আটক করা হয়েছে। আটককৃতর কারবারীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আগামীকাল আদালতে পাঠানো হবে বলে তিনি নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :