সরকার খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: আফরোজা আব্বাস

প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সরকার তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তার কিছু হলে এর দায়ভার সরকারকেই বহন করতে হবে। তিনি আরও বলেন, জেল জুলুম হতে পারে কিন্তু চিকিৎসাও তো নাগরিক অধিকার।

যে মামলায় বেগম জিয়াকে ফাঁসানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যে মামলা। একই ধরনের মামলা সরকার প্রধানেরও ছিলো। আইন সবার জন্য সমান হলেও সরকার তা করছে না উল্লেখ করে তিনি বলেন, তারা (আওয়ামী লীগ) বিশেষ আদালত তৈরী করে তাদের মামলাগুলো খারিজ করলেও বিএনপির মামলাগুলো বহাল রেখেছে। বরিশাল ডিসি ঘাট এলাকার নিউ বি রিভার ভিউ চাইনিজ বাংলা রেস্টুরেন্টে কর্মী সভায় আফরোজা আব্বাস উল্লেখিত কথাগুলো বলেছেন।

ঝালকাঠী জেলা মহিলা দলের কর্মী সভা বৃহস্পতিবার সকালে ঝালকালীতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশের বাঁধার মুখে কর্মসূচির স্থান পরিবর্তন করে বরিশালে অনুষ্ঠিত হয়। সভায় ৪১সদস্য বিশিষ্ট ঝালকাঠী জেলা মহিলা দলের কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় মহিলা দলের নেতৃবৃন্দরা। নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মতিয়া মাহফুজ জুয়েল ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এলিনা জামান লিজা।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় টিম লিডার ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভানেত্রী জীবা আমিন আল গাজী। কর্মী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ, ঝালকাঠী জেলা বিএনপির আহবায়ক সৈয়দ হোসেন, সদস্য সচিব শাহাদাত হোসেন, কাঠালিয়া উপজেলা মহিলা দলের সভাপতি নাছিমা বেগম প্রমুখ।

আপনার মতামত লিখুন :