গ্রামের মানুষকে অবহেলিত রেখে উন্নত বাংলাদেশ গড়া সম্ভব নয়: সোহাগ

প্রকাশিত : ২২ নভেম্বর ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: যুবলীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড.শামীম আল সাইফুল সোহাগ বলেছেন, গ্রামের মানুষকে অবহেলিত রেখে উন্নত বাংলাদেশ গড়া সম্ভব নয়। সময়ের সঙ্গে তাল মিলিয়ে আধুনিক ও যুগোপযোগী পদক্ষেপ হাতে নিয়েছেন দেশ রতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা।“গ্রাম হবে শহর’’ আমাদের এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন তিনি।

নানা প্রতিক‚লতা উপেক্ষা করে ‘উন্নয়নের রোল মডেল’ হিসেবে বাংলাদেশকে বিশ্বের বুকে প্রতিষ্ঠিত করেছেন। সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার ধুলাসার ইউনিয়নের বাবলাতলা বাজারে আনুষ্ঠানিক ভাবে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনকালে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন। তিনি আরো বলেন, প্রতান্ত গ্রামের মানুষ এই এজেন্ট ব্যাংকিং শাখার মাধ্যমে এখন দেশ বিদেশে টাকা পাঠাতে পরবে । কষ্ট করে ঝুঁকি নিয়ে আর শহরে যেতে হবেনা।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা রাফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাচ্ বাংলা ব্যাংকের ররিশাল ডিভিশন রিজিওনাল হেড কাজী শফিকুল ইসলাম, পটুয়াখালী এরিয়া ম্যানেজার মো.আবুল খায়ের। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক মো.আনোয়ার হোসেন, ব্যবসায়ি হাজী আহসান উল্লাহ মাসুদ প্রমুখ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি যুবলীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড.শামীম আল সাইফুল সোহাগ ফিতা কেটে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার কার্যক্রম উদ্বোধন করেন। এ অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক রফিকুল ইসলাম।

আপনার মতামত লিখুন :