রাজধানীর রামপুরায় ছাত্রীকে ফেলে দেয়ার অভিযোগে ৪০টি বাস আটক

প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২১

রাজধানীর রামপুরায় এক শিক্ষার্থীকে একটি বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগে আবারও রাইদা পরিবহনের ৪০টি বাস দুই ঘণ্টা আটকে রেখেছিল তার সহপাঠীরা। ঢাকা ইম্পিরিয়াল কলেজের শিক্ষার্থীরা সোমবার দুপুরে রাইদা পরিবহনের বাসগুলো বিটিভি ভবনের সামনে সড়কে আটকে রাখে। পুলিশ ও মালিকপক্ষের উপস্থিতিতে সমঝোতায় শিক্ষার্থীরা বাসগুলো ছেড়ে দেয় বলে রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম জানিয়েছেন।

তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘দুপুরের ইম্পিরিয়াল কলেজের এক ছাত্রী মুগদা থেকে রাইদার একটি বাসে করে রামপুরা এলাকায় তার বাসায় ফিরছিলেন। বাস থেকে নামার সময় তার সঙ্গে গাড়ির কন্ডাক্টর-হেলপারের সঙ্গে কথা-কাটাকাটি হয়। ওই ছাত্রী নামার সময় তাকে বাস থেকে ধাক্কা দিয়েছে বলে সহপাঠীদের জানায়। পরে ৩০ থেকে ৪০ জন শিক্ষার্থী রাইদা পরিবহনের এক এক করে ৪০টি বাস আটকে সড়কের পাশে দাঁড় করিয়ে রাখে।

পরে বাস মালিক ও শিক্ষার্থীদের প্রতিনিধিদের থানায় নিয়ে সমঝোতা করে দেওয়া হলে শিক্ষার্থীরা বাসগুলো ছেড়ে দেয় বলে জানান তিনি। এর আগে গত ১৫ নভেম্বর রাইদা পরিবহনের একটি বাসের এক কর্মী আরেক শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছিল বলে অভিযোগ রয়েছে। তখনো রাইদা পরিবহনের ৫০টি বাস আটকে রেখেছিল শিক্ষার্থীরা।

আপনার মতামত লিখুন :