স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আনসার ভিডিপির র‌্যালি ও সমাবেশ

প্রকাশিত : ২ ডিসেম্বর ২০২১

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ৫১ পতাকা নিয়ে ঝিনাইদহে বর্ণাঢ্য র‌্যালি করেছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা। বিজয়ের মাসের প্রথম দিন বুধবার সকাল ১০টায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদস্যরা ঝিনাইদহ কার্যালয় থেকে একটি র‌্যালি বের করে‌্য। র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে নিজ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট মোঃ আশিকুজ্জামান।

এসময় সদর উপজেলা কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেন ও ৬টি উপজেলা কর্মকর্তাসহ দুই শতাধিক ভিডিপি সদস্যরা উপস্থিত ছিলেন। সমাবেশের জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট মোঃ আশিকুজ্জামান বলেন এটা বাহিনীর জন্য অনেক গৌরব অর্জন ইতিহাসের অধ্যায় হিসাবে থাকবে বলে দিড়ও বিশ্বাস।

মহান স্বাধীনতার অর্জনের জন্য বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অবদান অনস্বীকার্য এবং এরই ধারা বাহিকতায় বাংলাদেশকে সামনের দিকে আরো এগিয়ে নেওয়ার জন্য বাংলাদেশ সরকারের যে সদয় নির্দশনা আছে সেই অনুযায়ী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহা পরিচালকের নির্দেশনা অনুযায়ী এবাহিনীকে আরো এগিয়ে যেতে চাই।

 

আপনার মতামত লিখুন :