নৌকা আমাদের আদর্শ এবং অনুভুতির নাম: নৌকা‘র প্রার্থী আতাউর রহমান

প্রকাশিত : ৫ ডিসেম্বর ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: আসন্ন রাজনগর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং কামারচাক ইউনিয়নের নৌকার প্রার্থী আতাউর রহমান এর সাথে সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতাদের সাথে মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়েছে গত ৪ ডিসেম্বর রাতে।

বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ আব্দুল মন্নাফ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মন্জু দাস, ৭নং ওয়ার্ড আওয়ামীগ নেতা হারুনুর রশিদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-সাম্মু, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনকার আলী, সংবাদকর্মী আলিম আল-মুমিন, জমির আলীসহ অন্যান্য নেতিৃবৃন্দ। মতবিনিময় সভাটি জনসমুদ্রে পরিণত হয়।

এ সময় ইউনিয়নের বিশিষ্ট জনেরা বক্তব্য প্রদান করেন। বক্তারা আতাউর রহমান এর বড় ভাই বিশিষ্ট শিল্পপতি জিল্লুর রহমানসহ তাদের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ভ‚য়সী প্রশংসা করে আগামী নির্বাচনী বিপুল ভোটে বিজয়ী করার আহবান জানান। গত ২৫ নভেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা রিটার্নিং অফিসার বরাাবর আওয়ামী লীগেরে প্রার্থী হিসেবে আতাউর রহমানকে মনোনয়ন প্রদান করেন।

আতাউর রহমান জানান, ‘আমি দলের আদর্শে এবং নেতৃবৃন্দের প্রতি আস্থাশীল। দলের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত। আমাকে নৌকার প্রার্থী দেওয়ায় আমি দলের প্রতি কৃতজ্ঞ। নৌকা আমাদের আদর্শ এবং অনুভুতির নাম। মানুষ ব্যালটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবে বলে আমি বিশ্বাস করি। নৌকার জয় সুনিশ্চিত।

আপনার মতামত লিখুন :