ডা. মুরাদের বিরুদ্ধে অবশেষে মুখ খুললেন মাহিয়া মাহি (ভিডিও)

প্রকাশিত : ৬ ডিসেম্বর ২০২১

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ঢালিউডের চিত্রনায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহির মধ্যকার কথোপকথনের একটি অডিও ক্লিপ সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবার এই অডিও নিয়ে প্রতিক্রিয়া জানালেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বর্তমানে ওহরাহ পালন করতে সৌদি আরবে অবস্থান করছেন মাহি। সেখান থেকে তার ফেসবুক আইডিতে একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। এতে মাহি নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।

ভিডিয়ো’র ক্যাপশনে মাহি লিখেছেন, ‘বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রতিত্তোরের ভাষা আমার জানা ছিল না, নম্রতা আমার পারিবারিক শিক্ষা…। ভিডিয়োতে মাহি বলেন, আসসালামু আলাইকুম, আমি মাহিয়া মাহি। আমি এখন হারাম শরিফে আছি, মক্কাতে। সবাই নিশ্চয় জানেন যে আমি ওমরাহ পালন করতে এসেছি। এজন্য ফোন-কল রিসিভ করা সম্ভব হচ্ছে না। ইবাদত করতে এসেছি, ইবাদত ঠিকমতো করতে চাই।

এরপর তিনি বলেন, আমি যেটা বলার জন্য ভিডিয়োটা করছি সেটা হচ্ছে যে… আমি সেদিনও ভীষণ বিব্রত ছিলাম, নিজের আত্মসম্মান বোধে কতটুকু আঘাত লেগেছে, তা আমি জানি আর আমার আল্লাহ জানেন এবং আজকেও আমি ভীষণ বিব্রত। আমি নিজের কাছে নিজেতো ছোট হয়েছিই দেশবাসীর কাছে আরও একবার ছোট হলাম। কিন্তু আপনারা নিজের থেকে একবার চিন্তা করে দেখবেন যে এই ভাষার প্রতিউত্তর অথবা এই ব্যবহারের প্রতিউত্তর আমার আসলে কী দেওয়া উচিত ছিল? আদৌ আমি আসলে আমার বলার ভাষা সেদিন ছিল না। আমি সেজন্যই কোনো প্রতিবাদ সেদিন করিনি, নিজের মতো করে যেভাবে পাশ কাটিয়ে যাওয়া যায় সেভাবেই পাশ কাটিয়ে গিয়েছি।

মাহিয়া মাহির ভিডিওটি দেখতে ক্লিক করুন

 

 

আপনার মতামত লিখুন :