আমতলী পৌর শহরে ২ ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি!

প্রকাশিত : ৮ ডিসেম্বর ২০২১

মাইনুল ইসলাম রাজু, আমতলী (বরগুনা) প্রতিনিধি। বরগুনার আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের হাসপাতাল সড়কে ২টি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে কোন এক সময় সংবদ্ধ চোরের দল ফোরকান মিয়ার মুসুল্লী অটো হাউস ও নিতাই কুন্ডুর এসবি ট্রের্ডাস নামে মুদি দোকানের কেচিগেট ও স্যাটারের তালা কেঁটে ভিতরে প্রবেশ করে ব্যাটারী, নগদ টাকা ও সিগারেট চুরি করে নিয়ে যায়।

মুসুল্লী অটো হাউস মোঃ ফোরকান মিয়া জানায়, তিনি গতকাল মঙ্গলবার দিবাগত রাতে ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। আজ (বুধবার) সকালে দোকানের কেচি গেট ও স্যাটার খোলা দেখে প্রতিবেশী ব্যবসায়ীরা তাকে সংবাদ দেয়। তিনি এসে দেখেন তার দোকানের মধ্য বিক্রির জন্য মজুদ করে রাখা অটোরিক্সার ১৬০ পিচ ছোট-বড় সাইজের প্যাকেটজাত ব্যাটারী চোরের চুরি করে নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য ১৫ থেকে ১৬ লক্ষ টাকা।

অপরদিকে একই সময় চোরের দল ওই ব্যবসা প্রতিষ্ঠানের পাশে মুদি দোকানের সাটারের তালা কেঁটে নিতাই কুন্ডুর এসবি ট্রের্ডাস নামে মুদি দোকানের মধ্যে ঢুকে ক্যাশ ভেঙ্গে নগদ ১৫ হাজার টাকাসহ ৭০ থেকে ৮০ হাজার টাকা মূল্যের কয়েক কার্টন বিভিন্ন ব্রান্ডের সিগারেট চুরি করে নিয়ে গেছে বলে মালিক নিতাই কুন্ডু জানায়।

সংবাদ পেয়ে আজ সকালে আমতলী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধারণা করা হচ্ছে সংবদ্ধ চোরের দল গাড়ীযোগে ওই দুই দোকানে চুরির ঘটনা ঘটিয়ে চলে গেছে।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। অভিযোগ পেয়েছি, বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

আপনার মতামত লিখুন :