রাজশাহীতে পুলিশ কর্মকর্তা গোপনাঙ্গ কেটে দিলেন তার স্ত্রী

প্রকাশিত : ৯ ডিসেম্বর ২০২১

রাজশাহীতে পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) পুরুষাঙ্গ কেটে ফেলেছেন তার স্ত্রী। এ ঘটনায় ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটকের পর ওই নারী এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেল চারটার দিকে মহানগরীর সাগরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ওই পুলিশ কর্মকর্তার নাম ইফতেখার আল-আমিন। তিনি রাজশাহী মেট্রোপলিটনের (আরএমপি) মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত আছেন। আটক আল-আমিনের স্ত্রীর নাম প্রেয়সী দেওয়ান। তারা ওই এলাকায় ভাড়া বাসায় থাকেন।

সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে এসআই ইফতেখার আল-আমিন বাসায় ঘুমিয়ে ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে নেওয়া হয় হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নেওয়া হয় অপারেশন থিয়েটারে।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, রোগীর অবস্থা ভালো নয়। তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে। এদিকে প্রেয়সী দেওয়ানের দাবি, পুলিশ সদস্য স্বামীর একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক থাকায় তিনি এ ঘটনা ঘটিয়েছেন।

আরএমপির বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মণ জানান, প্রেয়সী দেওয়ান অভিযোগ স্বীকার করেছেন। বর্তমানে তিনি পুলিশী হেফাজতে রয়েছেন।

 

আপনার মতামত লিখুন :