প্রতিবেশী হিসেবে ভিক্যাট কে স্বাগত জানালেন আনুষ্কা

প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২১

আনুষ্কা শর্মা এবং বিরাট কোহলীর প্রতিবেশী হতে চলেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। এমনই গুজব রটেছিল ‘ভিক্যাট’-এর বিয়ের আগে। সেই গুজবেই এ বার সিলমোহর দিলেন আনুষ্কা। তার হবু প্রতিবেশীদের বিয়ের শুভেচ্ছা জানালেন তিনি। লিখলেন, ‘অনেক শুভেচ্ছা তোমাদের। প্রার্থনা করি, সারা জীবন একসঙ্গে থাকো। আরও একটি কারণে আমি খুব খুশি। তোমাদের বিয়ে হয়ে গেছে, এ বার নতুন বাড়িতে পা রাখতে পারবে দু’জনে।

তার পরে হয়তো এই এলাকায় বাড়ি নির্মাণের আওয়াজও শুনতে হবে না আমাদের।’ বার্তার শেষ বাক্যটিই যেন বুঝিয়ে দিচ্ছে, প্রতিবেশী হতে চলেছেন তারা। বৃহস্পতিবার দুপুরে সাতপাক ঘুরেছেন ভিকি-ক্যাটরিনা। আগেই শোনা গিয়েছিল, নবদম্পতি নিজেদের জুহুতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। পাঁচ বছরের জন্য ভাড়া নেওয়া সেই ফ্ল্যাটটি আবাসনের অষ্টম তলায়। সেই আবাসনেই নাকি ‘বিরুষ্কা’র বাস। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছিল, ভিকি-ক্যাটরিনা সেই ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার সময়ে প্রায় ১ কোটি ৭৫ লক্ষ টাকা জমা রেখেছেন।

প্রথম ৩৬ মাস ভিকি এবং ক্যাটরিনা প্রতি মাসে ৮ লক্ষ টাকা করে ভাড়া দেবেন। তার পরের ১২ মাস ৮.৪০ লক্ষ টাকা করে প্রতি মাসের ভাড়া। তার পরের এক বছর ধরে প্রতি মাসে হবু তারকা দম্পতি সেই বাসস্থানের জন্য প্রতি মাসে ৮.৮ লক্ষ করে টাকা দেবেন। ফ্ল্যাটের ভাড়া শুনে অনুরাগী মহলে নানাবিধ চর্চা হয়েছিল তখন। আনুষ্কার কথা শুনে বোঝা গেল, সত্যিই নতুন বাড়িতে উঠবেন নবদম্পতি।

 

আপনার মতামত লিখুন :