কলপাড়ায় বর্নাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস ও সূবর্নজয়ন্তী উদ্যাপন

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। যথাযোগ্য মর্যাদা ও বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে পটুয়াখালীর কলপাড়ায় মহান বিজয় দিবস ও সূবর্নজয়ন্তী উদ্যাপন করা হয়েছে। বৃহস্পতিবার সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে এ দিবসের শুভ সুচনা করা হয়। সকাল সাতটায় উপজেলা প্রশাসনের আয়োজনে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় পতাকা উত্তোলন করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অধ্যক্ষ মহিবুর রহমান মহিব এমপি।

পরে তিনি বীর শহীদদের প্রতি শহীদ মিনারে বেদীতে পুষ্পমাল্য অর্পন করনে। এরপর আওয়ামলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন বীর শহীদদের প্রতি পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন।

মহান বিজয় ও সূবর্নজয়ন্তী উদ্যাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে পৌর শহরের একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে ওইসব শিক্ষার্থীরা সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে কুচকাওয়াজে মিলিত হয়। শেষে জাতির সুর্য সস্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। এসব অনুষ্ঠানে উপজেলা প্রশাসন,পুলিশ ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, মহিপুর থানা ও পর্যটন কেন্দ্র কুয়াকাটায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস ও সূবর্নজয়ন্তী উদ্যাপন করা হয়েছে। এ দিবসটি পালন উপলক্ষে মহিপুর থানা পুলিশ ও ইউনিয়ন আওয়ামীলীগ, থানা যুবলীগ ব্যাপক কর্মসূচি গ্রহন করেছে।

আপনার মতামত লিখুন :