বিশিষ্ট টিভি নাট্যকর রেজওয়ান আহম্মেদ খান আর নেই

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০২১

মাইনুল ইসলাম রাজু, স্টাফ রিপোর্টার: বরগুনা আমতলী সরকারী একে পাইলট হাই স্কুলের শিক্ষক মরহুম সিরাজুল ইসলাম খান (পাশা) পুত্র, বাংলাদেশের স্বনামধণ্য টিভি নাট্য পরিচালক মোঃ রেজওয়ান আহম্মেদ খান (৬৪) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ……… রাজিউন)। গতকাল (রবিবার) দুপুর সোয়া ১টার দিকে হার্টএ্যাটাক করে ঢাকার বনশ্রী ফরায়েজী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক পুত্রকে রেখে গেছেন।

আজ (সোমবার) বেলা ১১ টার তার নিজ বাড়ী বরগুনার আমতলী উপজেলার বৈঠাকাটা খান বাড়ী সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

দেশের বিশিষ্ট টিভি নাট্য পরিচালক রেজওয়ান আহম্মেদ খান জীবনদশায় ইংরেজী দৈনিক অবজারভার পত্রিকায় সাংবাদিকতা করেছেন। তার পরিচালনা ও নির্দেশনায় বাংলাদেশের বিভিন্ন টিভি চ্যানেলে অসংখ্য জনপ্রিয় নাটক ও টেলিফ্লিম প্রচারিত হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে জাতীয় সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক এমপি মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম সরোয়ার ফোরকান, পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, চাওড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান খান বাদল প্রমুখ।

আপনার মতামত লিখুন :