শীতের সকালে কাদা পানিতে যা করল অপু বিশ্বাস

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০২১

এই পৌষের শীতের সকালে অনেকে যখন গোসলই করতে ভয় পায় তখন কিনা খুব ভোরে কাদাপানিতে মেতে উঠলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। সঙ্গে ছিলেন নায়ক জয় চৌধুরী। দুজন মিলে শিশুদের সঙ্গে কাদাপানিতে মাখামাখি করলেন। ‘প্রেম-প্রীতির বন্ধন’ সিনেমার দৃশ্যের প্রয়োজনে এই শীতের মধ্যে কাদাপানিতে নামতে হলো তাদের। সিনেমার একটি গানের দৃশ্যে গতকাল (২১ ডিসেম্বর) এভাবেই রাজধানীর ৩০০ ফিটের পাশে শুটিং করেন দুজন।

গানের কথাগুলো এমন- ‘সালোয়ার-কামিজ পরে না ম্যাডাম, শার্ট-গেঞ্জি-প্যান্ট পইরাছে, ম্যাডাম আমার ডিসকো সাইজাছে। আর এই কাজটি করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন সিনেমার নায়ক-নায়িকা জয় চৌধুরী ও অপু বিশ্বাস। যেতে হয়েছে বিছানায়ও। এ কারণে নায়ক জয়কে অ্যান্টিবায়োটিকসহ অন্য ওষুধও খেতে হয়েছে। আর নায়িকার লেগেছে ঠান্ডা। তাই আপাতত সিনেমার শুটিংও বন্ধ।

এ নিয়ে জয় চৌধুরী বলেন, ‘গতকাল সকাল থেকে সারা দিন এর শুটিং হয়েছে। আজ কিছুটা কাজ করার পর প্যাকআপ করতে বাধ্য হন পরিচালক। আগামীকালও এর দৃশ্যধারণের শিডিউল রাখা হয়েছিল। কিন্তু যারা সেই কাদাপানিতে নেমেছিলেন, অপু বিশ্বাসসহ সবারই ভীষণ ঠান্ডা লেগেছে। আমাকে তো চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলতে হচ্ছে।’

এর আগে ঢাকার বাইরে ‘প্রেম-প্রীতির বন্ধন’ সিনেমাটির শুটিং হয়েছিল। অপু-জয় ছাড়া এ সিনেমায় অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ। এটি পরিচালনা করছেন সুলাইমান আলি লেবু।

আপনার মতামত লিখুন :