রেকর্ড গড়ে ১০ কোটি টাকা পেলেন উর্বশী!

প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০২১

আন্তর্জাতিক ফ্যাশন, মডেলিং জগতে তার রয়েছে আলাদা কদর। সিনেমার পর্দায় সাফল্যটা সেভাবে ধরা না দিলেও গ্ল্যামারে হার মানিয়েছেন অনেককেই। বলা হচ্ছে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার কথা। সবচেয়ে কমবয়সী হিসেবে ‘মিস ইউনিভার্স’-এর বিচারকের দায়িত্ব পালন করে রেকর্ড গড়েছেন যিনি।

সম্প্রতি আয়োজিত ‘মিস ইউনিভার্স ২০২১’ আসরে বিজয়ী হয়েছেন ভারতের হারনাজ সান্ধু। ইসরাইলে আয়োজিত জমকালো সেই অনুষ্ঠানে বিশ্বসুন্দরীর তকমা গ্রহণ করেন এক ভারতীয়। আর সেই প্রতিযোগিতারই মূল পর্বে বিচারক ছিলেন আরেক ভারতীয় উর্বশী। বিচারকের দায়িত্ব পালন করে কেবল রেকর্ড গড়ার পাশাপাশি তিনি পেয়েছেন ১ দশমিক ২ মিলিয়ন ডলার (বাংলাদেশি মুদ্রায় ১০ কোটি ৩০ লাখ টাকার বেশি)।

ইসরাইলে সেই মিস ইউনিভার্সের আসরে দেশটির সাবেক প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর মুখে হিন্দি বলিয়ে ছেড়েছেন উর্বশী। এ সংক্রন্ত এক ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন উর্বশী। যেখানে দেখা যায়- অভিনেত্রীর থেকে নিজ আগ্রহে হিন্দি ভাষা শিখছেন নেতানিয়াহু।

বর্তমানে উর্বশীর হাতে রয়েছে ‘ব্ল্যাক রোজ’ নামের একটি তামিল সিনেমা। যার মধ্যদিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হতে যাচ্ছে এই অভিনেত্রীর। এই নায়িকার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভার্জিন ভানুপ্রিয়া’। যা গত বছর মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে।

আপনার মতামত লিখুন :