ঘোড়াঘাটে শিক্ষার্থীদের করোনার টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন

প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২২

দিনাজপুরের ঘোড়াঘাটে শিক্ষার্থীদের করোনা ভাইরাসের টিকা প্রদান দান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা সদর ওসমানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর দুই শিক্ষার্থী সিরাজুম মনিরা ও আফরা ইবনাত ইসলাম রুপকে টিকা দেওয়ার মধ্যে দিয়েকরোনা ভাইরাসের টিকা প্রদান দান কার্যক্রম উদ্বোধন করা হয়।

১২ জানুয়ারী বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে উপজেলা পরিষদের কার্যালয়ে উপজেলার ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদান করা হয়। টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা।

এ উপলক্ষ্যে এক আলোচনা সভা ্অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা নিবার্হী অফিসার মোঃ রাফিউল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ড. মোহাম্মদ তৌহিদুল আনোয়ার, আবাসিক মেডিকেল অফিসার ড. পার্থ জ্বীময় সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তার সরকার, একাডেমিক সুপার ভাইজার ধ্বীরাজ সরকারসহ প্রমুখ।

এ সময় টিকাদান কার্যক্রম বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ড. মোহাম্মদ তৌহিদুল আনোয়ার বলেন, উপজেলার ১২ থেকে ১৮ বছর বয়সে সকল শিক্ষার্থীদেরকে উপজেলা পরিষদ কার্যালয়ের একটি এসি কক্ষে পর্যায়ক্রমে ফাইজারের টিকাপ্রদান করা হবে। শিক্ষার্থীদেরকে জন্ম নিবন্ধনের ২ কপি ফটোকপি সঙ্গে নিয়ে আসতে হবে।

 

আপনার মতামত লিখুন :