নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে ৩ জনকে পিটিয়ে হত্যা

প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে তিন যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার ইলমদী বাগবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মো মফিজুল, জহিরুল ইসলাম জেসলু ও মো নবী। তাদের সবার বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। জেসলু একটি লেগুনার মালিক এবং নবী ও মফিজুল লেগুনার চালক ছিলেন।তাদের তিনজনের বাড়ি সোনারগাঁও এবং আড়াইহাজার উপজেলায়।

পুলিশ জানায়, ভোরে গার্মেন্টস শ্রমিকদের বহনকারী একটি বাস আটকে রাখে ওই তিনজন। এসময় গ্রামবাসী তাদের ডাকাত সন্দেহে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তিনজনই মারা যান।নিহতরা ডাকাত কিনা সে বিষয়ে নিশ্চিত হতে তদন্ত করছে পুলিশ।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, ডাকাত সন্দেহে রাতের কোনো এক সময় ওই তিনজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সকালে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। নিহতের স্বজনরা বলছেন, মো মফিজুল, জহিরুল ইসলাম জেসলু ও মো নবী রূপগঞ্জের গাউছিয়া থেকে গার্মেন্টস কারখানার শ্রমিকদের আনা নেওয়া করে। বুধবার রাতে তারা বাসা থেকে বের হন।

আপনার মতামত লিখুন :