গলাচিপায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২২

সঞ্জিব দাস , গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপা উপজেলায় সার্বিক আইন শৃঙ্খলা, কভিড-১৯ ও ওমিক্রন মোকাবেলায় করনীয় বিষয়ে উপজেলা আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। সোমবার (১৭ জানুয়ারী) উপজেলা পরিষদ মিলনায়তে এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়াম্যান মু. শাহিন শাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গলাচিপা থানা অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার।

সভায় সার্বিক বিষয়ে বক্তব্য রাখেন গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, আমখোলা ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মনির, গোলখালী ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান মাঈনুদ্দিন সিকদার, বকুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. শাহিদুল ইসলাম সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

সভায় গরু চুরি সিন্ডিকেট সহ অপরাধীদের দ্রুত গ্রেপ্তার সহ করোনা টিকা কার্যক্রমকে গতিশীল করার জন্য স্বাস্থ্য দপ্তর এবং গণপরিবাহন ও রেস্তোরা শ্রমিকদের জরুরী ভাবে স্বাস্থ্য বিধি মানা ও মাস্ক ব্যবহারে প্রতি সিদ্ধান্ত গৃৃহীত হয়। সভায় আইন শৃঙ্খলা কমিটির সংশ্লিষ্ট সদস্য সরকারি কর্মকর্তা সহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা অংশ গ্রহণ করেন।

 

আপনার মতামত লিখুন :