কন্যা সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা পপি?

প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২২

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। বহুদিন ধরেই লোকচক্ষুর আড়ালে রয়েছেন তিনি। শোনা গেছে, বিয়ে করে স্বামীকে নিয়ে সংসারে মনোযোগ দিয়েছেন তিনি। এবার জানা ভিন্ন এক খবর। গেল, এই নায়িকা । পপির বেশ কয়েকজন ঘনিষ্ট প্রযোজক, পরিচালক ও সহশিল্পী জানিয়েছেন, কন্যা সন্তানের মা হয়েছেন এই নায়িকা। তবে পপি কাকে বিয়ে করেছেন বা বর্তমানে কোথায় আছেন সে বিষয়ে কিছু বলতে চাননি।

বর্তমানে চলচ্চিত্রপাড়া সরগরম শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেওয়ার কথা ছিল পপির। সেটা আর হয়নি। নির্বাচনে অংশ না নেওয়ার পেছনেও জানা গেল এই নায়িকার মা হওয়ার খবর। এদিকে পপির ঘনিষ্ট কিছু সূত্রে জানা গেছে, পপি আছেন রাজধানী ঢাকাতেই। বিয়ে করে সংসারী হয়েছেন। পাত্র ব্যবসায়ী। সংসারে মন দিতেই নিজেক অভিনয় থেকে গুটিয়ে নিয়েছেন। গর্ভবতী অবস্থায় পাড়ি দিয়েছিলেন মালয়েশিয়া। সেখানেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। খুব দ্রুতই মেয়ে-স্বামীসহ সবার সামনে এসে চমক দেবেন তিনি।

এদিকে শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হয়েছেন এমন কয়েকজন শিল্পীর সঙ্গে পপি প্রসঙ্গে কথা বলতে গেলে তারাও নায়িকার বিয়ে ও সন্তান হওয়ার বিষয় শুনেছেন বলে দাবি করেছেন। তাদের ভাষ্য, ‘পপি একজন গুণী অভিনেত্রী। সিনিয়র অভিনেত্রী। বহু হিট-সুপারহিট সিনেমা তিনি দিয়েছেন। বিয়ে থা করেছেন, মা হয়েছেন বলে শুনেছি। তিনি নিজেকে সময় দিচ্ছেন। এটা তার ব্যক্তিগত অধিকার। আপাতত আমরা তাকে বিরক্ত করছি না। তিনি আপাদমস্তক একজন অভিনেত্রী, সিনেমার মানুষ। আজ বা কাল হয়তো ফিরবেন। যেখানেই থাকুন না কেন, দোয়া করি আমাদের পপি ভালো থাকুন।

আপনার মতামত লিখুন :