ঝিনাইদহে গভীর রাতে শীতার্তদের মাঝে জেলা জজ’র কম্বল বিতরন

প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২২

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ: গরীব অসহায় মানুষকে একটু উষ্ণতা দিতে ঝিনাইদহের বিভিন্ন এলাকায় অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে বিচার বিভাগ। মঙ্গলবার গভীর রাতে ঝিনাইদহ শহরের পোস্ট অফিস মোড়, কেন্দ্রীয় বাস টার্মিনাল, আরাপপুরসহ বিভিন্ন স্থানে মহাসড়কের পাশে থাকা ছিন্নমূল অসহায়দের মাঝে ঝিনাইদহ বিচার বিভাগের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়। বিজ্ঞ বিচারকরা ঘুরে ঘুরে অহায়দের মাঝে কম্বল বিতরণ করেন।

এসময় জেলা ও দায়রা জজ নাজিমুদৌলা, অতিরিক্ত জেলা জেলা ও দায়রা জজ বাহাউদ্দিন আহম্মেদ, যুগ্ম জেলা ও দায়রা জজ মাসুদ আলী, এম এম মোর্শেদ, ল্যান্ড সার্ভে ট্র্যাইব্যুনালের বিচারক গোলাম নবী, সহকারী জজ রিয়াদ হাসান, গোপাল চন্দ্র বিশ্বাস, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারুক আযম, আসাদুজ্জামান, জজ কোর্টের নাজির সাইফুল ইসলাম নান্নু, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের নাজির সোহেল রানাসহ বিচারকরা উপস্থিত ছিলেন।

নাজির সোহেল রানা জানান, জীবন জীবিকার খোঁজে রাতে বাইরে থাকা শ্রমজীবী, ছিন্নমূল, উদ্বাস্তু ও শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেওয়া হয়। বিচারকদের হাত থেকে এই প্রথম কম্বল পেয়ে ছিন্নমুল মানুষেরা খুশি হন।

 

আপনার মতামত লিখুন :