চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ চলছে

প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আজ ২৮ জানুয়ারি। কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ এই দুই প্যানেলে হচ্ছে এবারের শিল্পী সমিতির নির্বাচন। উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে দুই প্যানেলের ভোটাররা ভোট প্রদান করছেন। আগামী দুই বছরের জন্য সমিতির নেতৃত্ব দিতে শিল্পীরা কাকে বেছে নেবেন, এমনটাই প্রশ্ন এখন সবার মনে! যদিও দুজনই তাদের নিজ নিজ প্যানেল নিয়ে আশাবাদী।

নির্বাচনে প্রধান সঙ্গী হিসেবে ইলিয়াস কাঞ্চন পেয়েছেন সাধারণ সম্পাদক প্রার্থী ও চিত্রনায়িকা নিপুণকে। অন্যদিকে গেল দুবারের মতো এবারও মিশা সওদাগরের প্যানেলে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। আরও দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী।

আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান, আপিল বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন। নির্বাচন কমিশন থেকে জানানো হয়েছে, শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হয়ে ভোট চলবে বিকেল ৫টা পর্যন্ত। মিশা-জায়েদ ও কাঞ্চন-নিপুণ প্যানেল ছাড়াও এবারের নির্বাচনে আছেন দুজন স্বতন্ত্র প্রার্থী। এবার মোট ভোটার ৪২৮ জন।

আপনার মতামত লিখুন :