জায়েদের নামে আমিও ১০০ মামলা করব: চিত্রনায়িকা নিপুণ

প্রকাশিত : ১ ফেব্রুয়ারি ২০২২

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে ফাঁস হওয়া স্ক্রিনশট ‌‘সুপার এডিটেড’ দাবি করে চিত্রনায়ক জায়েদ খান মামলার যে ঘোষণা দিয়েছিলেন এ ব্যাপারে মুখ খুলেছেন চিত্রনায়িকা নিপু। একটি জাতীয় দৈনিকে দেওয়া এক সাক্ষাৎকারে নিপুণ বলেন, ‘জায়েদ খান যদি আমাদের নামে মামলা করে, তাহলে চলচ্চিত্রের স্বার্থে প্রয়োজনে আমি ওর বিরুদ্ধে ১০০ মামলা করব।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন–পরবর্তী সময়ে জায়েদ খানের বিরুদ্ধে অনিয়ম ও নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে গত রোববার বিকেলে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন নিপুণ ও তাঁর প্যানেলের অন্য সদস্যরা। সেখানে তিনি জায়েদ খানের সঙ্গে এক ব্যক্তির মেসেঞ্জার কথোপকথনের স্ক্রিনশট ফাঁস করেন।

জায়েদ শিল্পী সমিতির নির্বাচনে প্রভাব বিস্তার করতে কারও কাছে সাহায্য চাইছেন বলে ওই স্ক্রিনশটে দেখা যায়। এদিকে নাম প্রকাশ না করার শর্তে কাঞ্চন–নিপুণ প্যানেলের একাধিক সদস্য জানালেন, জায়েদ খান একটি সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন। নিপুণ জানান, জায়েদ খানের কথোপকথনের এসব স্ক্রিনশট পুলিশের মহাপরিদর্শকের কাছেও পাঠিয়েছেন তিনি।

গতকাল সোমবার জায়েদ খানের মামলার ব্যাপারে নিপুণ বলেন, ‘আগে করতে দিন। তাহলে আপনি লিখে দিন, আমিও ১০০টি মামলা করব জায়েদ খানের নামে। আমি মামলা করার মেয়ে নই। এখন জায়েদ খান যদি আমার নামে মামলা করে, তাহলে চলচ্চিত্রের স্বার্থে ওর নামে ১০০ মামলাই করব এবং সেটি করার প্রস্তুতি নিচ্ছি।

 

আপনার মতামত লিখুন :