নিজের হলুদ সন্ধ্যায় নাচলেন তাসনুভা তিশা

প্রকাশিত : ১ ফেব্রুয়ারি ২০২২

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা। গেলো মাসের মাঝামাঝি সময়ে বাগদানের খবর জানান তিনি। গত ১৫ জানুয়ারি এই অভিনেত্রীর বনশ্রীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয়েছে। তিশার হবে বরের নাম সৈয়দ আজগর। তিনি ‘হাই ভোল্টেজ’ এজেন্সিতে কর্মরত আছেন। পূর্ব নির্ধারিত তারিখ অনুয়ায়ী বুধবার (২ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসবেন তিশা-আজগর। এর আগে গতকাল (৩১ জানুয়ারি) রাজধানীর বাংলা মোটরের একটি অভিজাত রেস্তোরাঁয় তাদের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে।

এদিন বেশ হাস্যোজ্জ্বল মুখে নাচতে নাচতে হলুদের মঞ্চে উঠতে দেখা গেছে তিশাকে। সেই মুহূর্তের একটি ভিডিও নেটমাধ্যমে ভেসে বেড়াচ্ছে। সেখানে দেখা যাচ্ছে- একঝাঁক তরুণ-তরুণীর সঙ্গে অনুষ্ঠানস্থলে প্রবেশ করছেন তিশা। তার পরনে হলুদ রঙের পোশাক। চোখে-মুখে উচ্ছ্বাসের আভা! ব্যাকগ্রাউন্ডে বাজছে মিউজিক। তিশার পাশাপাশি হাঁটছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া, অভিনেতা মনোজ প্রামাণিকসহ আরো অনেকে। এরই মাঝে তিশাকে উদ্দেশ্য করে কেউ একজন বলেন- ‘শুধু রোবটের মতো হেঁটে আসলে চলবে না, নাচতে হবে।’ এরপর হাস্যোজ্জ্বল তিশা গানের সঙ্গে নেচে ও ঠোঁট মিলিয়ে গায়ে হলুদের মঞ্চের দিকে এগিয়ে যান।

বিয়ের বিষয়টি নিশ্চিত করে তিশা আগেই জানান, ‘তার (আজগর) সঙ্গে আমার পরিচয় হয় ২০২০ সালের ডিসেম্বর মাসে। এরপর ধীরে ধীরে দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। আমি আমার সম্পর্কে শুরুতেই তাকে সবকিছু জানাই। এরপর আমরা দুজনেই ভীষণ সিরিয়াস সম্পর্কে। পরিবারকে জানালে তারা সম্মতি দেন।

তিনি আরও জানান, ‘২ ফেব্রুয়ারি আমাদের বিয়ে হবে। এ সময় শুধু দুই পরিবারের সদস্য এবং আমার কাছের কিছু মানুষ উপস্থিত থাকবেন। এরপর একই মাসে বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে। তবে এখনো দিন চূড়ান্ত হয়নি। কারণ করোনা পরিস্থিতির উপর নির্ভর করবে। এই অভিনেত্রী যোগ করেন, ‘আজগরের ভাই দেশের বাইরে থাকেন, উনি চলতি মাসের শেষে দেশে আসবেন। তারপর আলোচনা করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে।

 

আপনার মতামত লিখুন :