বরিশালকে চেনা ও কাজ করার ইচ্ছা পূরন হবে নব নিযুক্ত বিভাগীয় কমিশনার

প্রকাশিত : ১ ফেব্রুয়ারি ২০২২

সাংবাদিকতা একটি কঠিন পেশা। এ পেশার শুরু হয় নেশা থেকে। পরে সেটা পেশা হয়ে যায়। বরিশালে এর পূর্বে আমার আমার কাজ করা হয়নি। তাই এখন যখন সুযোগ পেয়েছি পুরো বরিশালকে সাংবাদিকদের চোখ দিয়ে দেখতে চাই। গতকাল সোমবার সন্ধ্যা ৮ টার দিকে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বরিশালের নব নিযুক্ত বিভাগীয় কমিশনার মোঃ আহসান আমীন।

তিনি বলেন পেশাগত কারনে বাংলাদেশের সকল বিভাগে আমার কাজ করার সুযোগ হয়েছে। শুধু বাকি ছিলো বরিশাল। তাই যখন শুনলাম আমাকে বরিশালে বিভাগীয় কমিশনার হিসাবে দেওয়া হচ্ছে। আমি খুব খুশি হয়েছি। ভাবলাম এই সুযোগে বরিশালকে চেনা ও কাজ করার ইচ্ছা পূরন হবে। বরিশাল সার্কিট হাউজের হল রুমে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতির বক্তব্যে বরিশাল জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার বলেন, আমার পর্যবেক্ষন ও মূল্যায়নে বরিশালের সাংবাদিকরা দেশ সেরা। তারা সততা ও দায়িত্বশীলতার সাথে দায়িত্ব পালন করেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন, সিনিয়র সাংবাদিক এ্যাড. এসএম ইকবাল, মেট্টোপলিটন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ। এর আগে উন্মুক্ত আলোচনায় সিনিয়র সাংবাদিকরা প্রশাসনের সাথে অবাদ তথ্য প্রবাহ সহজ থেকে সহজতর কারার দাবী জানান। এছাড়া বরিশালের সাগরদী ব্রিজে যানযট নিরসন, শেবাচিম হাসপাতালে চিকিৎসার মান উন্নয়নসহ দক্ষিনাঞ্চলে চলমান সরকারের বিভিন্ন মেঘা প্রকল্প দ্রুত সম্পন্নের জন্য বিভাগীয় কমিশনারের কাছে দাবী জানান।

 

আপনার মতামত লিখুন :