মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে কম্পিউটার হস্তান্তর

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারি ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: এ.বি.এল.এ ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইউকে) এর প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট সমাজসেবক আব্দুল মতিন লালন এর পক্ষ থেকে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে কম্পিউটার হস্তান্তর করা হয়েছে আজ ৫ ফেব্রæয়ারী। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে আলোচনা সভায় সাংবাদিক ও শুভাকাঙ্খিদের উপস্থিতে এক মিলনমেলায় পরিণত হয়।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব সভাপতি মোঃ জাফর ইশবাল এর সভাপতিত্বে ও¬দৈনিক গণমুক্তি’র জেলা প্রতিনিধি চিনু রঞ্জন তালুকদার এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- এ.বি.এল.এ ওয়েলফেয়ার এসোসিয়েশন, বাংলাদেশ এর সভাপতি তাওহীদ ইসলাম। বিশেষ অতিথি হিসাবে ছিলেন- বিশিষ্ট সমাজসেবক তাজুল ইসলাম চৌধুরী, প্রবাসী কয়ছর আহমদ, অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও মানবাধিকারকর্মী মির্জা আবু মোঃ জামান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দীপ্ত নিউজ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক দুরুদ আহমেদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কন্ঠ‘র জেলা প্রতিনিধি মশাহিদ আহমদ, সাংবাদিক অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, এ.কে অলক,জোবায়ের আহমদ রুমি, সৈয়দ মোয়াজ্জেম হোসেন, আজিজুল ইসলাম রিয়াদ, আব্দুল কাদির, সাইফুল ইসলাম, মঈনুল হক, নাছরিন প্রিয়া,এস.এম ফজলু, জাহেদুল ইসলাম পাপ্পু, মাসুদ আলম চয়ন, মানবাধিকারকর্মী আব্দুর রহমান রহমত, মেধাবী ছাত্র রাহাত আহমদ শিপন, রিপন আহমদ, গবিন্দ্র মল্লিক, ইসরাত জাহান ইভা, রাজন আহমদ ও কিবরিয়া আহমদ প্রমুখ।

বক্তারা মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে এ.বি.এল.এ ওয়েলফেয়ার এসোসিয়েশন এর এর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল মতিন লালনসহ সংশ্লিস্ট সকলকে ধন্যবাদ জানান এবং আগামীতেও সহযোগীতা অব্যাহত রাখতে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্টানে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা প্রধান অতিথিসহ অতিথিবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আপনার মতামত লিখুন :