অবৈধ প্রেম আর পরকীয়ায় মুগ্ধ শ্রাবন্তী, বললেন- সবার দেখা উচিত

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২২

মানব সম্পর্ক সবসময়ই জটিল, কোনো নির্দিষ্ট সীমারেখায় তাকে বেঁধে রাখা বড়ই মুশকিল। সম্পর্কের সেই গভীরতা নিয়েই পরিচালক শকুন বত্রার নতুন ছবি ‘গেহরাইয়া’। ছবিতে দীপিকা-সিদ্ধান্তের পরকিয়া সম্পর্ক চোখ টানছে সবমহলের। দীপিকা-সিদ্ধান্তের এই ছবির প্রশংসায় পঞ্চমুখ টলি সুন্দরী শ্রাবন্তী। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় বিয়ে ভেঙেছে শ্রাবন্তীর, অপেক্ষা ডিভোর্স মামলায় সিলমোহরের, তার মধ্যেই শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে।

অভিনেত্রীর কথায় তিনি গর্বিত, গেহরাইয়া-র মতো ছবি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তৈরি হচ্ছে। শ্রাবন্তী এক সাক্ষাত্কারে জানিয়েছেন, আমি সত্যিই খুব গর্বিত ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অংশ হতে পেরে, যেখানে এই ধরণের মাস্টারপিস তৈরি হয়। উঠতি পরিচালক, অভিনেতারা সবাই এতো ট্যালেন্টেড। আমি বিশেষভাবে নাম নেব দীপিকা এবং শকুনের (পরিচালক শকুন বত্রা), দুজনেই অনবদ্য কাজ করেছে। এই ছবিটা সবার দেখা উচিত। বিতর্ক সবসময় তাকে ঘিরে থাকে, তা অজানা নয় শ্রাবন্তীর। ট্রোলারা তার ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই কটাক্ষ করে।

গত কয়েক বছর শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছে। তবে নেগেটিভিটি থেকে দূরে থাকেন শ্রাবন্তী, খুশির ঠিকানা খুঁজে নেন নিজের মতো করে। তৃতীয় ব্যক্তির দৃষ্টিকোণ থেকে যেভাবে মানব সম্পর্কের গভীরতা মাপার চেষ্টা করা হয়েছে এই ছবিতে, তাতে মুগ্ধ এই টলি নায়িকা। প্রেম, রহস্য, রোমাঞ্চ, মিথ্যা- সবটা জড়িয়ে রয়েছে এই ছবিতে, জানান শ্রাবন্তী। অবৈধ প্রেম, পরকীয়া রয়েছে এই ছবির প্রেক্ষাপটে। তুতো বোনের হবু বরের প্রতি তীব্র শরীরী আকর্ষন দীপিকার, অথচ সেই সম্পর্কের ভিত্তিও মিথ্যা!

আপতত নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’র শ্যুটিংয়ে ব্যস্ত শ্রাবন্তী। ছবিতে ওম সাহানির সঙ্গে জুটি বেঁধেছেন শ্রাবন্তী। পাশাপাশি কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘কাবেবী অন্তর্ধান’ ছবিতেও দেখা যাবে তাকে, সেই ছবিতে প্রসেনজিত চট্টোপাধ্যায়ের নায়িকা শ্রাবন্তী।

আপনার মতামত লিখুন :