হারিয়ে যাওয়া ২ শিশুকে খুঁজে বের করল কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২২

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে পরিবারের সঙ্গে ঘুরতে এসে হারিয়ে যায় আরাফাত ও তোয়া নামে দুই শিশু। তাদের খুঁজে বের করে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে ট্যুরিস্ট পুলিশ।

সূত্র জানায়, ফরিদপুর থেকে কুয়াকাটায় এসেছে শিশু তোয়ার পরিবার। শুক্রবার দুপুরের দিকে সৈকতে গোসলে নামার আগে শিশুটি হারিয়ে যায়। তাৎক্ষণিক বিষয়টি ট্যুরিস্ট পুলিশকে জানায় তোয়ার পরিবার। পরে চৌরাস্তা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশের কয়েকটি টিম।

একই সময়ে ঝিনাইদহের শৈলকুপা থেকে আসা আরাফাত নামে আরেক শিশু তার পরিবারকে হারিয়ে কান্নাকাটি করছিল। এরপর পুলিশ আরাফাতকে তাদের হেফাজতে রেখে প্রায় দুই ঘণ্টা খোঁজাখুঁজি করে। পরে পরিবারের সন্ধান পায় পুলিশ।

সন্তানকে ফিরে পেয়ে ট্যুরিস্ট পুলিশকে ধন্যবাদ জানান আরাফাতের মা আল্পনা খাতুন। তিনি বলেন, ছেলেকে খুঁজে না পেয়ে আমরা দিশেহারা হয়ে পড়েছিলাম। এদিক-ওদিক খুঁজেও পাচ্ছিলাম না। দুই ঘণ্টা পর আমার ছেলেকে ফিরিয়ে দিয়েছে ট্যুরিস্ট পুলিশ। তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পরিদর্শক মিজানুর রহমান বলেন, সকালেও একটি শিশু হারিয়ে যায়। পরে তাকে খুঁজে বের করি। আজ মোট তিন শিশুকে খুঁজে পরিবারের কাছে পৌঁছে দিয়েছি। এ রকম ঘটনা প্রায়ই ঘটছে। তবে আমরা সার্বক্ষণিক মাইকিং করছি যাতে ছোট শিশুদের প্রতি পরিবার বেশি খেয়াল রাখে।

আপনার মতামত লিখুন :