পরীমণিকে লিগ্যাল নোটিশ: যা বললেন হিরো আলম

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২২

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণিকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন জয়নাল আবেদীন মাযহারী নামের এক আইনজীবী। নায়িকার প্রথম বিয়ের ডিভোর্সের প্রমাণ ও দ্বিতীয় বিয়ের বৈধতা জানতে চেয়েছেন তিনি। এর জন্য বেঁধে দিয়েছেন সাত কর্মদিবসের সময়। এ সময়ের মধ্যে পরীমণি উত্তর না দিলে আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন কুমিল্লা বারের ওই আইনজীবী।

এদিকে পরীকে লিগ্যাল নোটিশ পাঠানোর খবর পেয়ে সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ার চর্চিত ব্যক্তি হিরো আলম। তিনি লাইভে এসে বললেন, ‘দশ বছর আগে যদি পরীমনির বিয়ে হয়ে থাকে, এতোদিন পর কেন আপনি উকিল নোটিশ পাঠাবেন? এর আগে যখন বিয়ে করেছিল তখন আপনি কোথায় ছিলেন? এখন নিশ্চই ভাইরাল হওয়ার জন্য এই কাজ করছেন, না হলে মোটা অংকের টাকা চান! হিরো আলম আরও বলেন, ‘আপনারা তো সবাই জানেন উনি (পরীমনি) সন্তানসম্ভবা, মা হতে চলেছেন।

এই দুঃসময়ের কেন ভাই আপনি হট্টগোল পাকালেন? এর আগেও তো আমার আপু দুই-তিনটি বিয়ে করছে, তখনতো উকিল নোটিশ দিলেন না? পরীমণিকে পরামর্শ দিয়ে হিরো আলম বলেন, ‘বিয়ে করবেন সমস্যা নাই, পথ ক্লিয়ার করে বিয়ে করেন। যাতে কেউ কথা না বলতে পারে। জানেন তো- আমরা ভাইরাল পারসন; কিছু করলে বাতাসের আগে ছড়ায়। এতে আমাদের সম্মানের ক্ষতি হয়। তাই বিয়ে করার আগে পথ ক্লিয়ার করে বিয়ে করতেন।

ক্রিকেটার নাসির হোসেন তার স্ত্রী তামিমার উদাহারণ টেনে কুমিল্লা বারের ওই আইনজীবীর উদ্দেশ্যে হিরো আলম বলেন, ‘তামিমার আগের স্বামীকে তালাক না দিয়ে বিয়ে করার মামলা করেছে। ওই ঘটনায় তোলপাড় হয়ে গেছে। এ রকম কোন ইস্যু বানিয়ে আপনি কি ভাইরাল হতে চান? নাকি টাকা চান? দেশে কী পরিস্থিতি শুরু হয়ে গেল বুঝলাম না, ডিভোর্স না দিয়ে বিয়ে করছে। যাই হোক, আপনারা কেউ আর এমন ভুল করবেন না।

উল্লেখ্য, পরীমণি বর্তমানে সংসার করছেন তরুণ অভিনেতা শরিফুল রাজের সঙ্গে। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা। এরপর গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সঙ্গে বিয়ের কথাও প্রকাশ্যে আনেন নায়িকা। পরে অবশ্য ২২ জানুয়ারি বড় আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজপরী।

 

আপনার মতামত লিখুন :