বিশ্ব ভালবাসা দিবসে: কুয়াকাটার সৈকতে দুই নারীর নৃত্য

প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২২

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। বিশ্ব ভালবাসা দিবসে পর্যটন কেন্দ্র কুয়াকাটার সৈকতে দুই নারী নৃত্য করে মাতিয়েছে আগত পর্যকদের। সোমবার শেষ বিকেলে তারা জিরো পয়েন্ট সংলগ্ন সৈকতে হিন্দি ও বাংলা গানের সাথে সাথে নৃত্য করে। এসময় বেশ কয়েজন যুবককে নাচতে দেখা গেছে।

এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যেমে ভাইরাল হয়েছে। তাদের নৃত্য উপভোগ করে আগত পর্যটকরা। স্থানীয় টুরিজম ব্যবসায়ি আবুল হোসেন রাজু বলেন, এই দুই নারী ঢাকা থেকে স্ব-পরিবারে দু’দিন আগে কুয়াকাটায় বেড়াতে আসে। তারা একটি হোটেলে অবস্থান নেয়। সোমবার শেষ বিকেলের দিকে তারা লাল শাড়ি পড়ে সৈকতে ঘুরতে আসেন।

এসময় একটি আইসক্রিম বিক্রেতার সাউন্ড বক্সের গানের সাথে দু’জনেই নৃত্য করেন। লোকজনের ভিড় দেখে সেখানে যাই। দেখতে পাই তাদের নৃত্য। তাবে ওই দুই নারীর নাম বলতে পারেনি তিনি।

পর্যটক আহসান বলেন, বিয়ের পর স্ত্রীকে নিয়ে কুয়াকাটায় এসেছি। সৈকতে দুই নারীর নৃত্য ভিন্ন এক অনুভূতি। এ দিবসটি স্মরণে থাকবে। অপর এক পর্যটক রেবেকা ইসলাম বলেন, ভালাবাসা দিবস এটি একটি ভিন্ন রকম বিনোদন। খুব ভাল লেগেছে। আমরাও মজা করেছি।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের সহকারি পুলিশ সুপার মো.আবদুল খালেক বলেন, ভালবাসা দিবসে সৈকতে পর্যটকর বিনোদন করেছে এমন একটি বিষয় শুনেছি।

আপনার মতামত লিখুন :