গলাচিপায় পল্লি বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্র উদ্বোধনে শাহজাদা এমপি

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২২

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপার গোলখালী ইউনিয়নের জুলেখার বাজারে শনিবার বেলা এগারোটার দিকে ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে পটুয়াখালী (৩) আসনের মাননীয় সংসদ সদস্য এস,এম শাহজাদা (এমপি) পল্লি বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্র উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, গলাচিপা উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির প্রকৌশলী (ডিজিএম) মো. মাঈনউদ্দিন। এ সময়ে প্রধান অতিথি শাহজাদা বলেন, বর্তমান শেখ হাসিনা সরকারের অক্লান্ত পরিশ্রমে দেশে আজ শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছেন, যার সুফল প্রত্যান্ত দ্বীপাঞ্চল থেকে শহর পর্যন্ত বিসৃত। সঠিক ভাবে বিদ্যুৎ ব্যবহার এবং নিয়োমিত বিদ্যুৎ বিল পরিশোধ করা প্রতিটি নাগরীকের দ্বায়ীত্ব এবং কর্তব্য।

তিনি আরো বলেন, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবহার এবং অনিয়ম, বা আপদ কালিন বিপদেআপদে জরুরী সেবা প্রদানের জন্য জোলেখা বাজারের অভিযোগ কেন্দ্র চালু হওয়ার কারনে অত্র এলকায় বিদ্যুৎ এর গ্রাহকদের সেবার মান বৃদ্ধি করা ও জনগণের অভিযোগ গুলো দ্রুত নিস্পত্তির জন্য এই যুগান্তকারী সিদ্ধান্ত নেয়ায় পল্লি বিদ্যুৎ সমিতির সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানান এসএম শাহজাদা এমপি।

 

আপনার মতামত লিখুন :