ব্রাহ্মণবাড়িয়া আটক সেই সুন্দরী রিয়া মনি

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার আলিয়াবাদ গ্রামে দুই যুবকসহ মাদক ব্যবসায়ী রিয়া মনিকে আটক করা হয়েছে।
রোববার সকালে রিয়া মনির বাড়িতে উপজেলা প্রশাসন এবং থানা প্রশাসন যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসাইন ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন।

গ্রেফতাররা হলেন নারায়ণপুর গ্রামের খোরশেদ মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া ও একই গ্রামের আলী আহাম্মদ মিয়ার ছেলে মহসিন মিয়া। স্থানীয়রা জানান, দীর্ঘদিন যাবত সুন্দরী রিয়া মনি নিজের বাড়িতে মোবাইল ফোনের মাধ্যমে চুক্তিবদ্ধ হয়ে অসামাজিক কার্যকলাপ ও মাদকের আসর বসাতেন। কেউ বাধা দিলে বা নিষেধ করলে হুমকি দিত প্রাণনাশের। কেউ ভয়ে এগিয়ে আসতেন না তার বিরুদ্ধে কথা বলতে।

রোববার সকালে শত শত মানুষের উপস্থিতিতে তার বাড়ির চারপাশে ঘেরাও করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মাদক ও অসামাজিক কার্যকলাপের আলামতসহ তাকে আটক করা হয়েছে। রিয়া মনি বলেন, কোনো বাবার সন্তানরা যেন এই পথ বেছে না নেন। আমার মতো মেয়ের কারণে যুব সমাজ ধ্বংস হচ্ছে।

স্থানীয় বাসিন্দারা জানান, সুন্দরী রিয়া মনির ভয়ে সব সময় আতঙ্কে থাকতাম। বিভিন্ন জায়গার লোক মাদক সেবন করতে এখানে আসতেন। যুব সমাজ ধ্বংসের পথে চলে যাচ্ছিল। এলাকার বড় বড় ব্যবসায়ীদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। বিভিন্ন অপকর্ম করে ব্ল্যাকমেইল করতেন ওই তরুণী। নবীনগর থানার ওসি আমিনুর রশিদ জানান, নবীনগর পৌর এলাকার মাদক কারবারি সুন্দরী রিয়া মনিকে খদ্দেরসহ আটক ও মাদক উদ্ধার করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :